বরুড়ায় জনপ্রিয়তায় এগিয়ে ঘুড়ি প্রতীকের প্রার্থী মোঃ আক্তারুজ্জামান

বরুড়া প্রতিনিধি।।
আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে কুমিল্লা জেলা পরিষদ নির্বাচন। জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর পর শুরু হয়েছে জেলা পরিষদ নির্বাচনের আমেজ।

কুমিল্লা জেলা পরিষদের ৮নং বরুড়া ওয়ার্ডের সদস্য পদে প্রার্থীদের প্রচার-প্রচারণা এগিয়ে আছেন কুমিল্লা ০৮ আসনের সংসদ সদস্য বরুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুল এর অনুসারী মোঃ আক্তারুজ্জামান বাবু।

এছাড়া তফসিল ঘোষণা পর থেকে এ ওয়ার্ডে ইউপি চেয়ারম্যান ও মেম্বারসহ বিভিন্ন প্রতিনিধিদের কাছে আস্থার প্রতীক হয়ে উঠেছে সমাজসেবক ও এ আওয়ামী লীগ নেতা মোঃ আক্তারুজ্জামান বাবু।বিভিন্ন সূত্রে জানায় যায়, জেলা পরিষদের সদস্য পদে কুমিল্লার জেলার গুরুত্বপূর্ণ ওয়ার্ডে ঘুড়ি প্রতীক নিয়ে মোঃ আক্তারুজ্জামান এগিয়ে রয়েছে। মঙ্গলবার ও বুধবার উপজেলার ৪ টি ইউপি সদস্য ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে মতবিনিময় ও ঘুড়ি প্রতীকে ভোট চান।বরুড়া উপজেলায় মোট ভোটার ২১০ জন এর মধ্যে পুরুষ ১৬১,নারী ৪৯ জন।

জানা যায় জেলা পরিষদের ঘুড়ি প্রতীকে সদস্য প্রার্থী মোঃ আক্তারুজ্জামান বাবু উপজেলার খোশবাস উত্তর ইউনিয়নের কেমতলী গ্রামের সন্তান। তিনি দেশের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ফলিত রসায়ন বিষয় নিয়ে এম,এসসি পাশ করেন।শৈশব থেকেই তিনি পরিচ্ছন্ন ভাবে রাজনীতি করতেন বাংলাদেশ আওয়ামীলীগের কর্মী হয়ে, তাঁর আদর্শ চিন্তাচেতনা ছিল রাজনৈতিক প্রজ্ঞা নিয়ে।

ফলশ্রুতিতে তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শহিদ আব্দুর রব হল শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।তিনি বর্তমানে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কেমতলী টেকনিক্যাল হাই স্কুলের সভাপতি ও নীজ উদ্যোগে প্রতিষ্ঠিত কুমিল্লা নগরীতে এ,বি স্কুলের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বরুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপির আস্থাভাজন একজন নেতা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page